মাশরাফি সম্পূর্ণভাবে না করে দিয়েছেন: পাপন

মাশরাফি সম্পূর্ণভাবে না করে দিয়েছেন: পাপন

মাশরাফিকে ফেরাতে পারলেন না বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। আগেই জানা গিয়েছিল, টি-টোয়েন্টিতে ফিরছেন না ‘নড়াইল এক্সপ্রেস’। তারপরও আজকের দল ঘোষণার দিকে অনেকেই তাকিয়ে ছিলেন, যদি নাটকীয় কোনোকিছু ঘটে, যদি মাশরাফি ফিরেন! কিন্তু না, ফিরেননি। তাকে ছাড়াই ১৬ সদস্যের দল ঘোষণা করলো বিসিবি।

মাশরাফি সম্পূর্ণভাবে না করে দিয়েছেন: পাপন

গত বছর এপ্রিলে শ্রীলঙ্কা সফরে কোচ তথা বোর্ডের চাপেই টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেন মাশরাফি। কিন্তু দলের বাজে অবস্থা দেখে শ্রীলঙ্কার বিপক্ষে দেশের মাটিতে অনুষ্ঠিত সিরিজে মাশরাফিকে ফিরতে অনুরোধ করেছিলেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। কিন্তু পাপনের অনুরোধে সাড়া দেননি মাশরাফি।

শ্রীলঙ্কার বিপক্ষে শোচনীয় ফল আরো বেশি চিন্তায় ফেলে দেয় বিসিবিকে। তাই ৬ মার্চ থেকে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় নিদাহাস ট্রফিতে মাশরাফিকে পেতে ব্যাকুল ছিল বিসিবি। মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফিরতে খুব করে অনুরোধ করেছিলেন নাজমুল হাসান পাপন। কিন্তু এবারও পাপনকে ফিরিয়ে দেন মাশরাফি। তাঁর মুখের উপরই না করে দেন মাশরাফি।

মাশরাফির সিদ্ধান্তে হতাশ বিসিবি প্রেসিডেন্ট বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে তাকে বলেছিলাম ফেরার জন্য। কিন্তু সে কোনো ইচ্ছা প্রকাশ করেনি। এবারও তার কাছে খবর পাঠানো হয়েছে এবং মিডিয়ার মাধ্যমেও সে জেনেছে। আমার জানা মতে সে সম্পূর্ণভাবে না করে দিয়েছে। সে আসলে ফিরতে ইচ্ছুক না। সেজন্য মাশরাফিকে আমরা চিন্তা করিনি।’

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment